সর্বশেষ খবর

10/recent/ticker-posts

প্রধানমন্ত্রীর সঙ্গে ভিডিও কলে কথা বললেন ছাত্রলীগ নেতারা।।BDNews.in


বিডি নিউজ ডেস্কঃ ঢাকা বিশ্ববিদ্যালয়ের ১৮টি আবাসিক হলের হল কমিটি ঘোষণার পর ভিডিও কলে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অবহিত করেন ছাত্রলীগের শীর্ষ চার নেতা— কেন্দ্রীয় সভাপতি আল নাহিয়ান খান জয়, সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য, ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি সনজিত চন্দ্র দাস ও সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন।

এর আগে বুধবার (২ ফেব্রুয়ারি) সকালে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ১৮টি আবাসিক হলের হল কমিটি ঘোষণা করা হয়।

এ ব্যাপারে ঢাবি ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন বলেন, বিশ্ববিদ্যালয়ের হল শাখা ছাত্রলীগের সদ্য ঘোষিত কমিটি সম্পর্কে প্রধানমন্ত্রীকে অবহিত করা হয়েছে। ভিডিও কল কিছুটা সৌহার্দ্য বিনিময় প্রধানমন্ত্রীর সঙ্গে আমাদের।

বুধবার (২ ফেব্রুয়ারি) সকালের দিকে ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি আল নাহিয়ান খান জয়, সাধারণ সম্পাদক লেখক ভাট্টচার্য এবং ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি সনজিত চন্দ্র দাস ও সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে আগামী ১ বছরের জন্য বিশ্ববিদ্যালয়টির ১৮ হলে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে মোট ৩৬ টি নামের অনুমোদন দেয়।

উল্লেখ্য, পাঁচ বছরের দীর্ঘ প্রতীক্ষার পর গত ৩০ জানুয়ারি হয় ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের হল সম্মেলন। এতে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক, যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক এ বি এম মোজাম্মেল হক, ছাত্রলীগ সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য উপস্থিত ছিলেন।

ঢাকা/মীম

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ