সর্বশেষ খবর

10/recent/ticker-posts

মাদারীপুরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুইপক্ষের সংঘর্ষ।।BDNews.in


মোঃ আলী হোসেন, ঢাকা মহানগর প্রতিনিধিঃ মাদারীপুরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুইপক্ষের সংঘর্ষে নারীসহ আহত হয়েছেন অন্তত ১৫ জন, তাদেরকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে, শনিবার সন্ধ্যা ৬টার দিকে সদর উপজেলার ঘটমাঝি ইউনিয়নের ভদ্রখোলা গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, আধিপত্য নিয়ে ভদ্রখোলা গ্রামের শাজাহান হাওলাদার ও জলিল মোল্লার সাথে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল, এরই জেরে সন্ধ্যায় উভয়পক্ষের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পরে, এতে নারীসহ উভপক্ষের আহত হয় অন্তত ১৫ জন।

এ সময় বেশকয়েকটি ঘরবাড়ি ভাংচুর ও লুটপাটের অভিযোগ ওঠে,খবর পেয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে পুলিশ,এদিকে আহতদের উদ্ধার করে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।তাদের মধ্যে একজনকে আশঙ্কাজনক অবস্থায় ফরিদপুর মেডিকেল কলেজ এ্যান্ড হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

মাদারীপুর সদর হাসপাতালের মেডিকেল অফিসার মো. মশিউর রহমান জানান, আহতদের মধ্যে ১০জনকে ভর্তি করা হয়েছে, এছাড়া বেশ কয়েকজনকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। এছাড়া গুরুতর আহত একজনকে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেলে পাঠানো হয়েছে।

মাদারীপুর সদর মডেল থানার ওসি মো. কামরুল ইসলাম জানান, ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে, এখন পরিস্থিতি শান্ত রয়েছে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ