সর্বশেষ খবর

10/recent/ticker-posts

জাতীয় পরিবহন শ্রমিকলীগের কুমারখালী পৌর শাখার কমিটি অনুমোদন।।BDNews.in


বিডি নিউজ ডেস্কঃ কুমারখালী পৌর শাখার জাতীয় পরিবহন শ্রমিক লীগের ৫১ সদস্য বিশিষ্ট কমিটির তালিকা প্রকাশ করা হয়েছে। এই কমিটিতে মোঃ আসাদুজ্জামান আসাদ কে সভাপতি ও মোঃ আলাউদ্দিন কবীর কে সাধারন সম্পাদক করে উক্ত কমিটি ঘোষনা করা হয়।

৩ মার্চ ২০২২ ইং রোজ বৃহস্পতিবার সন্ধ্যা ৭:৩০ ঘটিকার সময় জাতীয় পরিবহন শ্রমিক লীগের কুষ্টিয়া জেলা শাখার সভাপতি-আমিরুল ইসলাম বাবু ও সাধারন সম্পাদক-মোঃ সফিকুল ইসলাম এবং জাতীয় পরিবহন শ্রমিক লীগের কুমারখালী উপজেলা শাখার  সভাপতি-মোঃ সাখাওয়াত হোসেন সুজন  ও সাধারন সম্পাদক-নয়ন পারভেজ স্বাক্ষরিত উক্ত কমিটির তালিকা জাতীয় পরিবহন শ্রমিক লীগের কুমারখালী পৌর শাখার সভাপতি-মোঃ আসাদুজ্জামান আসাদ ও সাধারন সম্পাদক- মোঃ আলাউদ্দিন কবীর এর হাতে তুলে দেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন কুষ্টিয়া জেলা, কুমারখালী উপজেলা, কুমারখালী পৌর ও শহর কমিটির অন্যান্য নেতৃবৃন্দ।

এ দিকে কুমারখালী পৌর শাখার জাতীয় পরিবহন শ্রমিক লীগের ৫১ সদস্য বিশিষ্ট স্বচ্ছ ও সুন্দর একটি কমিটির তালিকা প্রকাশ করায় জাতীয় পরিবহন শ্রমিক লীগের কুষ্টিয়া জেলা শাখার সভাপতি-আমিরুল ইসলাম বাবু ও সাধারন সম্পাদক-মোঃ সফিকুল ইসলাম এবং জাতীয় পরিবহন শ্রমিক লীগের কুমারখালী উপজেলা শাখার  সভাপতি-মোঃ সাখাওয়াত হোসেন সুজন  ও সাধারন সম্পাদক-নয়ন পারভেজ এর প্রতি কৃতজ্ঞতা ও ধন্যাবাদ জানিয়েছেন কুমারখালী পৌর ও শহর শাখার জাতীয় পরিবহন শ্রমিক লীগের ৫১ সদস্য বিশিষ্ট নবগঠিত কমিটি।

এ সময় জাতীয় পরিবহন শ্রমিক লীগের নবগঠিত কমিটি তাদের মৌলিক অধিকার রক্ষায় কাঁধে কাঁধ মিলিয়ে একসাথে কাজ করার প্রত্যয় ব্যাক্ত করেন। একই সাথে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার লক্ষে দেশরত্ন আওয়ামী লীগের সভানেত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে “ঐক্য-সেবা-অধিকার” এ প্রতিপাদ্যকে সামনে রেখে পরিবহন শ্রমিকদের স্বার্থ ও অধিকার রক্ষায় জাতীয়  পরিবহন শ্রমিকলীগ অগ্রনী ভূমিকা পালন করবে বলে তিনি অঙ্গিকারন করেন। 

এ ছাড়াও মাননীয় প্রধানমন্ত্রীর দিক নির্দেশনা পালনসহ কেন্দ্র ঘোষিত যে কোন কর্মসূচি পালন করার জন্য কুমারখালী পৌর শাখার জাতীয় পরিবহন শ্রমিকলীগ বদ্ধপরিকর থাকবে বলে অঙ্গিকার ব্যক্ত করেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ