সর্বশেষ খবর

10/recent/ticker-posts

বঙ্গবন্ধুর প্রামাণ্য চিত্র প্রদর্শনী ও পুনাক শিল্প মেলার উদ্বোধন।।BDNews.in


জালিস মাহমুদ, পিরোজপুর জেলা প্রতিনিধিঃ পিরোজপুরে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে বঙ্গবন্ধুর প্রামাণ্য চিত্র প্রদর্শনী ও পুনাক শিল্প পণ্য মেলা শুরু হয়েছে।

বৃহস্পতিবার (১০ মার্চ) বিকেলে পিরোজপুর সরকারি বালক উচ্চ বিদ্যালয় মাঠে পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) আয়োজিত মেলার শুভ উদ্বোধন করেন পিরোজপুরের জেলা প্রশাসক মোহাম্মদ জাহেদুর রহমান।

পিরোজপুর জেলা পুলিশ সুপার মোহাম্মদ সাঈদুর রহমান,পিপিএম-সেবা এর সভাপতিত্বে ও অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) মোল্লা আজাদ হোসেন, পিপিএম-সেবা, এর সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পিরোজপুর পৌরসভার মেয়র মো. হাবিবুর রহমান মালেক, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার জনাব গৌতম নারায়ণ চৌধুরী।

এসময় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) জনাব থান্দার খায়রুল হাসান পিপিএম-সেবা, স্থানীয় আ'লীগ এবং অঙ্গসংগঠনের নেতাকর্মীগণ ও বিভিন্ন পেশাজীবী সংঠনের গণ্যমান্য ব্যক্তিবর্গ, জেলার প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার  সাংবাদিকবৃন্দসহ জেলা পুলিশের বিভিন্ন পদমর্যাদার সদস্যবৃন্দ।

মেলায় পিরোজপুর ও আশেপাশের বিভিন্ন জেলার ঐতিহ্যবাহী পণ্য, খাবার, পোশাক, প্রসাধনী, সিরামিকসহ বিভিন্ন পণ্য সামগ্রী পাওয়া যাবে। মেলায় ৬০ টি স্টল রয়েছে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ