সর্বশেষ খবর

10/recent/ticker-posts

ঐতিহাসিক ৭ই মার্চ উপলক্ষে কুমারখালী জাতীয় পরিবহন শ্রমিকলীগের আলোচনা।।BDNews.in


বিডি নিউজ ডেস্কঃ বঙ্গবন্ধুর ৭ই মার্চের ঐতিহাসিক ভাষণ উপলক্ষে বাংলাদেশ জাতীয় পরিবহন শ্রমিকলীগ কুমারখালী উপজেলা ও পৌর শাখা আয়োজিত আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার সন্ধায় কুমারখালী বাসস্ট্যান্ড জাতীয় পরিবহন শ্রমিকলীগের রাজনৈতিক কার্যালেয়ে এই আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

কুমারখালী উপজেলা জাতীয় পরিবহন শ্রমিকলীগ সভাপতি সাখাওয়াত হোসেন সুজন এর সভাপতিত্বে আলোচনা সভায় উপস্থিত ছিলেন কুষ্টিয়া জেলা জাতীয় পরিবহন শ্রমিক লীগের কুষ্টিয়া জেলা শাখার সভাপতি-আমিরুল ইসলাম বাবু ও সাধারন সম্পাদক-মোঃ সফিকুল ইসলাম। 

সঞ্চালনায় সভায় উপস্থিত ছিলেন কুমারখালী পৌর জাতীয় পরিবহন শ্রমিক লীগের কুমারখালী পৌর ও শহর শাখার সভাপতি মোঃ আসাদুজ্জামান আসাদ ও সাধারন সম্পাদক মোঃ আলাউদ্দিন কবীর।

এ ছাড়াও অন্যান্যদের মধ্যে জেলা জাতীয় পরিবহন শ্রমিক লীগের কুষ্টিয়া জেলা শাখার সহ-সভাপতি হারুন আর রশিদ হারুন সহ জাতীয় পরিবহন শ্রমিক লীগের কুষ্টিয়া জেলা, কুমারখালী উপজেলা, পৌর ও শহর শাখার নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সভায় জাতীয় পরিবহন শ্রমিক লীগের কুষ্টিয়া জেলা শাখার সফল সভাপতি-আমিরুল ইসলাম বাবু বলেন, ১৯৭১ সালের ৭ই মার্চ ঢাকার তৎকালীন রেসকোর্স ময়দানে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক ভাষণের পর বাঙালী জাতি মহান মুক্তিযুদ্ধের জন্য প্রস্তুত হয়েছিল। ঐতিহাসিক সেই ভাষণে আমাদের স্বাধীনতার সুস্পষ্ট রূপরেখা ছিল।

তিনি আরও বলেন, আওয়ামী লীগের সহযোগী সংগঠন জাতীয় পরিবহন শ্রমিকলীগকে শক্তিশালী করার জন্য সবাইকে একসাথে কাজ করতে হবে। দলকে সুসংগঠিত করে শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করতে হবে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ