সর্বশেষ খবর

10/recent/ticker-posts

ধামইরহাট বিষপানে যুবকের মৃত্যু।।BDNews.in


মোঃ সাখাওয়াত হোসেন, নওগাঁ জেলা প্রতিনিধিঃ ধামইরহাট উপজেলার জাহানপুর ইউনিয়নের সাহাপুর (বিনপাড়া) গ্রামের মো: রেজাউল ইসলাম (৪৫) নামে এক যুবক বিষপানে আত্মহত্যা করেছে।

গত সোমবার সন্ধায় উন্নত চিকিৎসার জন্য জয়পুরহাট সদর থেকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে যাওয়ার পথে মারা যায়। 

পারিবারিক তথ্যসূত্রে জানা যায় যে, উক্ত মৃতের তিন জন স্ত্রী ছিল। রেজাউলের পৈত্রিক বাসস্থান রাজশাহী জেলার তানোর উপজেলায়। বিয়ের পর তিনি তৃতীয় স্ত্রী শাহিনার (৩৫) সঙ্গে শশ্বুরবাড়ীতে ঘরজামাই থাকতেন। 

তার প্রথম স্ত্রীর একজন ছেলে রয়েছে। অপরদিকে তৃতীয় স্ত্রী শাহিনার (৩৬) একজন মেয়ে রয়েছে। পারিবারিক কলহের জের ধরে সবার অজান্তে সোমবার আনুমানিক দুপুর বেলা বিষপান করেছিল। 

পরিস্থিতির অবনতি হলে প্রথমে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। ডাক্তারি পরামর্শে পরে জয়পুরহাট সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য বগুড়া মেডিকেলে নেওয়ার সময় পথে মারা যায়।

এই বিষয়ে ধামইরহাট থানার অফিসার ইনচার্জ মো: মোজাম্মেল হক বলেন, ময়নাতদন্ত শেষে মৃতের বড় ভাই ও ছেলের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে। তবে এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ